1. ajkerfaridpur2020@gmail.com : Monirul Islam Titu : Monirul Islam Titu
  2. jmitsolution24@gmail.com : support :
  3. titunews@gmail.com : Monirul Islam Titu : Monirul Islam Titu
আলফাডাঙ্গায় সাংবাদিক মুজাহিদের উপর হামলা - আজকের ফরিদপুর
শুক্রবার, ১৯ অগাস্ট ২০২২, ০৫:৫২ পূর্বাহ্ন
নোটিশ বোর্ড :
আজকের ফরিদপুর নিউজ পোর্টালে আপনাদের স্বাগতম । করোনার এই মহামারীকালে সামাজিক দূরত্ব বজায় রাখুন। সচেতনে সুস্থ থাকুন।

আলফাডাঙ্গায় সাংবাদিক মুজাহিদের উপর হামলা

  • Update Time : সোমবার, ১ আগস্ট, ২০২২
  • ১৯২ জন পঠিত

স্টাফ রিপোর্টার :
ফরিদপুরের আলফাডাঙ্গায় স্থানীয় সাংবাদিক. দৈনিক ঢাকা টাইমস পত্রিকার নিজস্ব প্রতিবেদক মুজাহিদুল ইসলাম নাঈমকে মারপিট করে গুরুত্বর জখম করেছে রাজধানী পরিবহন কাউন্টারের কর্মীরা। মুজাহিদ আলফাডাঙ্গা প্রেসক্লাবের সাংগাঠনিক সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করছেন। সোমবার দুপুরে আলফাডাঙ্গার পরিবহণ বাসস্টান্ডে এ ঘটনা ঘটে।
জানাগেছে, রমিজ নামের এ যুবককে টিকিটের টাকা পরিশোধ না করার অভিযোগে হেনস্তাকালে মিমাংসার উদ্যোগ নিলে মুজাহিদের উপর হামলা করা হয়। তাকে আলফাডাঙ্গা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেয়ার পর উন্নত চিকিৎসার জন্যে ঢাকায় প্রেরণ করা হয়েছে। হামলায় অন্যতম ভুমিকা রাখা জাপান মোল্লা, যিনি আলফাডাঙ্গা পৌর মেয়রের ভাই বলে জানা গেছে।
আহত সাংবাদিক মুজাহিদুল ইসলাম জানান, আলফাডাঙ্গার রাজধানী পরিবহনের কাউন্টার থেকে রমিজ নামের এক যুবক টিকেট কেটে বাসে ওঠেন। বাস ছাড়ার আগ মূহুর্তে ‘ক্যাশ কাউন্টার’ থেকে রমিজ টিকিটের টাকা দেননি জানিয়ে বাস থেকে নেমে যেতে বাধ্য করা হয়। এসময় রমিজ মুজাহিদের সহযোগীতা চাইলে মুজাহিদও বাস থেকে নেমে কাউন্টারের কর্মীদের সাথে কথা বলেন। এক পর্যায়ে উভয় পক্ষের মধ্যে উত্তপ্ত বাক্য বিনিময় হয়। এসময় কাউন্টারের ম্যানেজার জাপান মোল্লা ও তার ৫/৬ জন সহযোগী লোহার রড, স্ট্যাম্প, দেশিয় অস্ত্র-সস্ত্র নিয়ে হামলা চালায় তাদের উপর। হামলায় মুজাহিদ আহত হন।
আলফাডাঙ্গা থানার অফিসার ইনচার্জ মো. ওয়াহিদুজ্জামান জানান, ঘটনাটি শুনেছি, তবে এখন পর্যরÍ কোনো লিখিত অভিযোগ পাইনি। তিনি জানান, এঘটনায় জিজ্ঞাসাবাদের জন্যে এক নারীকে থানায় আনা হয়েছে।
আলফাডাঙ্গা প্রেসক্লাবের সভাপতি সেকেন্দার আলম বলেন, ‘খবর পেয়েই সাথে সাথে ঘটনাস্থলে গিয়ে মুজাহিদের উপর হামলার দৃশ্য দেখতে পাই। পরে তাকে উদ্ধার করে প্রথমে স্থানীয় হাসপাতালে নেয়া হয়। পরে উন্নত চিকিৎসার জন্যে ঢাকায় পাঠানো হয়। সাংবাদিক মুহাজিদকে হত্যার উদ্দেশ্যেই এমন মারপিট করা হয়েছে জানান তিনি।
এদিকে স্থানীয় প্রেসক্লাবের পক্ষ থেকে ঘটনার সুষ্ঠু বিচার দাবি করেছেন সাংবাদিকরা। #

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
© পদ্মা বাংলা মিডিয়া হাউজের একটি প্রতিষ্ঠান
Design & Developed By JM IT SOLUTION