1. ajkerfaridpur2020@gmail.com : Monirul Islam Titu : Monirul Islam Titu
  2. jmitsolution24@gmail.com : support :
  3. titunews@gmail.com : Monirul Islam Titu : Monirul Islam Titu
ক্ষতিগ্রস্থদের ত্রাণ দিলেন পুলিশ - আজকের ফরিদপুর
বুধবার, ২৭ অক্টোবর ২০২১, ১১:৫৯ পূর্বাহ্ন
নোটিশ বোর্ড :
আজকের ফরিদপুর নিউজ পোর্টালে আপনাদের স্বাগতম । করোনার এই মহামারীকালে সামাজিক দূরত্ব বজায় রাখুন। সচেতনে সুস্থ থাকুন।
শিরোনাম :
ফরিদপুরে হিন্দু ধর্মীয় কল্যান ট্রাস্টের অবহিতকর সভা আলফাডাঙ্গায় শুরু হয়েছে মেয়র গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্ট ২০২১ চরভদ্রাসনে পুজা মন্ডপে কাজী জাফরউল্লাহ’র পক্ষে অর্থ সহায়তা দিলেন আকাশ (ভিডিওসহ) শারদীয় দুর্গা পুজায় আব্দুস সোবহানের শুভেচ্ছা হত্যা মামলায় গ্রেফতার হলেন মানি লন্ডারিং মামলার আসামী ফোয়াদ (ভিডিওসহ) ফরিদপুরে দরিদ্রদের ফ্রি চিকিৎসায় কিডনি ডায়ালোসিস কিটস হস্তান্তর ফরিদপুরে সেপটিক টেংকি থেকে নারীর গলাকাটা লাশ উদ্ধার ভাঙ্গায় বিকাশ প্রতারক চক্রের ৩ সদস্য গ্রেফতার ফরিদপুরে দুর্গা পুজায় বিশেষ নিরাপত্তা ব্যাবস্থা নেয়া হবে – অতিরিক্ত ডিআইজি ফরিদপুরে ভারতীয় ভিসা প্রসেসিং সেন্টার স্থাপনের আশ্বাস

ক্ষতিগ্রস্থদের ত্রাণ দিলেন পুলিশ

  • Update Time : রবিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২১
  • ৩০ জন পঠিত

চরভদ্রাসন (ফরিদপুর) প্রতিনিধি :
ফরিদপুরের চরভদ্রাসন উপজেলার গাজীটেক ও চরহরিরামপুর ইউনিয়নে এ বছর বন্যায় ক্ষতিগ্রস্থ ৩শ’ পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী বিতরন করেছেন পুলিশ বিভাগ। উপজেলার চরহাজীগঞ্জ বাজার চত্তর থেকে শনিবার দুপুরে ক্ষতিগ্রস্থ পরিবারের মাঝে ত্রান সামগ্রী বিতরন করা হয়। পুলিশ কল্যান তহবিল থেকে উপজেলার বন্যায় ক্ষতিগ্রস্থ পরিবারের মাঝে ত্রান সামগ্রী বিতরনের আয়োজন করা হয় বলে জানা যায়।
এসব ত্রাণ সামগ্রী বিতরনকালে উপস্থিত ছিলেন ফরিদপুর অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) জামাল পাশা, চরভদ্রাসন থানার অফিসার্স ইনচার্জ মোঃ জিয়ারুল ইসলাম, সেকেন্ড অফিসার এসআই সৈয়দ আওলাদ হোসেন ও আর.ও. আনোয়ার হোসেন প্রমূখ।
জানা যায়, ওই দিন উপজেলার বন্যায় ক্ষতিগ্রস্থ প্রতি পরিবারে ৫ কেজি করে চাল, ১ কেজি ডাল, ১ লিটার ভৌজ্য তেল, ১ কেজি আটা ও ১ কেজি লবন সহ মোট ৩শ’ পরিবারের মাঝে দেড় মে.টন চাল, ৩০০ কেজি ডাল, ৩০০ লিটার ভৌজ্য তেল, ৩০০ কেজি আটা ও ৩০০ কেজি লবন বিতরন করেন পুলিশ বিভাগ। এসব ত্রাণ সামগ্রী হাতে পেয়ে ক্ষতিগ্রস্থ বন্যার্ত পরিবারের সদস্যরা জানায়, “ বর্তমান পুলিশ বিভাগ শুধু আমাদের নিরাপত্তাই দেন না, বরং বিপদ আপদে আমাদের দিকে সাহায্যের হাত বাড়িয়ে ছায়া দিয়ে রেখেছেন”।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
© পদ্মা বাংলা মিডিয়া হাউজের একটি প্রতিষ্ঠান
Design & Developed By JM IT SOLUTION