1. ajkerfaridpur2020@gmail.com : Monirul Islam Titu : Monirul Islam Titu
  2. jmitsolution24@gmail.com : support :
  3. titunews@gmail.com : Monirul Islam Titu : Monirul Islam Titu
চরভদ্রাসনে জমি জবর দখলের অভিযোগ! - আজকের ফরিদপুর
সোমবার, ০৬ ফেব্রুয়ারী ২০২৩, ০৬:৩০ পূর্বাহ্ন
নোটিশ বোর্ড :
আজকের ফরিদপুর নিউজ পোর্টালে আপনাদের স্বাগতম । করোনার এই মহামারীকালে সামাজিক দূরত্ব বজায় রাখুন। সচেতনে সুস্থ থাকুন।
শিরোনাম :

চরভদ্রাসনে জমি জবর দখলের অভিযোগ!

  • Update Time : মঙ্গলবার, ২৪ জানুয়ারী, ২০২৩
  • ৬৭ জন পঠিত

স্টাফ রিপোর্টার :
ফরিদপুরের চরভদ্রাসন বাজারের চরভদ্রাসন মৌজায় সাবেক ৯৮৮৩ নং দাগের জমিতে জবর দখল করে স্থাপনা নির্মান চেষ্টার অভিযোগ করেছেন আজিজ শেখ গংরা। এ নিয়ে দুই পক্ষের মধ্যে উত্তেজনা বিরাজ করছে। এ ঘটনায় ওই স্থানে শান্তি শৃঙ্খলা বজায় রাখতে চরভদ্রাসন থানাকে অর্ন্তবর্তীকালীন আদেশ দিয়েছেন আদালত।


আজিজ শেখ জানান, ১৯৭৭ সালে তিনটি দলিল মুলে সাত একর ৫৯ শতাংশ জমি ক্রয় করে ভোগ দখল করে আসছিলেন তারা। তিনি জানান, ওই দাগের মোট জমি ১৫ একর ১৯ শতাংশ এর মধ্যবর্তী জায়গা দিয়ে রাস্তা নির্মাণ হওয়ায় তারা (আজিজ শেখ গং) পুর্ব প্রান্তে দখল বুঝে নিয়ে বসবাস করে আসছিলেন। সড়কটির অপরপ্রান্তে (পশ্চিম) মোতাহার কাজী গংরা দখল বুঝে নিয়ে বসবাস করলেও ২৩ জানুয়ারী সোমবার মোস্তফা শেখ গংরা লোকজন নিয়ে জোর পুর্বক তাদের (আজিজ শেখ গংদের) দখলীয় জমি জবর দখল করে স্থাপনা নির্মানের চেষ্টা চালায়। এ ঘটনায় বিজ্ঞ অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট আদালত, ফরিদপুর এ আর্জি জানালে আদালত নালিশী তফসিলভুক্ত জমিতে শান্তি শৃঙ্খলা রক্ষায় চরভদ্রাসন থানা পুলিশকে আদেশ দেন।


এ প্রসঙ্গে মোস্তফা শেখ জানান, মাসাধিকাল আগে মোস্তফা গংরা মোতাহার কাজীর পরিবারের সদস্যদের নিকট থেকে প্রায় ৫০ শতাংশ জমি ক্রয় করে দখল বুঝে নেন, ওই জমিতে নিজেদের প্রয়োজনে সোমবার থেকে স্থাপনা নির্মান করছেন তারা। তিনি দাবী করেন, মোস্তফা শেখ গংরা তাদের ক্রয়কৃত জমিতে স্থাপনা করছেন।
চরভদাসন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মিন্টু মন্ডল জানান, শান্তি শৃঙ্খলা বজায় রাখতে নোটিশ প্রদান করা হয়েছে। পরবর্তী নির্দেশ না দেয়া পর্যন্ত সেখানে কেউ কাজ করবে না। #

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
© পদ্মা বাংলা মিডিয়া হাউজের একটি প্রতিষ্ঠান
Design & Developed By JM IT SOLUTION