1. ajkerfaridpur2020@gmail.com : Monirul Islam Titu : Monirul Islam Titu
  2. jmitsolution24@gmail.com : support :
  3. titunews@gmail.com : Monirul Islam Titu : Monirul Islam Titu
চরভদ্রাসনে নিরাপত্তাহীনতায় পুস্তক ব্যবসায়ীর পরিবার, শিশুদের স্কুল যাওয়া বন্ধ - আজকের ফরিদপুর
সোমবার, ০৬ ফেব্রুয়ারী ২০২৩, ০৭:০০ পূর্বাহ্ন
নোটিশ বোর্ড :
আজকের ফরিদপুর নিউজ পোর্টালে আপনাদের স্বাগতম । করোনার এই মহামারীকালে সামাজিক দূরত্ব বজায় রাখুন। সচেতনে সুস্থ থাকুন।
শিরোনাম :

চরভদ্রাসনে নিরাপত্তাহীনতায় পুস্তক ব্যবসায়ীর পরিবার, শিশুদের স্কুল যাওয়া বন্ধ

  • Update Time : মঙ্গলবার, ৩ জানুয়ারী, ২০২৩
  • ১৪২ জন পঠিত

স্টাফ রিপোর্টার :
ফরিদপুরের চরভদ্রাসন উপজেলার বালিয়াডাঙ্গী গ্রামের পুস্তক ব্যবসায়ী মোস্তফা কামালসহ তার পরিবারের সদস্যরা ফের সন্ত্রাসী হামলার ভয়ে নিরাপত্তাহীনতায় ভুগছে বলে দাবী করেছেন। শংকায় এরই মধ্যে পরিবারের দুই শিশুর স্কুল যাওয়া বন্ধ হয়ে গেছে জানিয়ে বাড়ীর নারী ও শিশু সদস্যদের নিরাপত্তা দাবী করছেন মোস্তফা কামাল।
মঙ্গলবার দুপুরে ভুক্তভোগী পরিবারের কর্তা মোস্তফা কামাল জানান, সম্প্রতি তাদের বসত বাড়ীর সীমানা প্রাচীর নির্মাণের সময় স্থানীয় কতিপয় ব্যক্তি মোটা অংকের টাকা চাঁদা দাবী করে। চাঁদা না দেয়ায় বিভিন্ন সময় তারা সীমানা সীমানা তৈরীতে বাঁধা দিয়ে আসছিলেন। চাঁদা না দেওয়ায় গত ২২ ডিসেম্বর সন্ত্রাসীরা তাদের বাড়ীঘরে হামলা চালিয়ে সীমানা প্রাচীর, একটি একচালা টিনের ঘর ভাংচুর করে গুড়িয়ে দেয়। এক পর্যায়ে তারা বাড়ীর মালিক মোস্তফা কামালসহ তার স্ত্রী ইয়াসমিন আক্তার ও দুই শিশু কন্যাদ্বয়কে মারপিট করে আহত। শারীরিকভাবে সুস্থ হবার পর এ ঘটনায় গত ১ জানুয়ারি ইয়াসমিন আক্তার বাদী হয়ে আনোয়ার আলী মোল্লা, শেখ মনির, আনোয়ার হোসেন মুসা ও কামরুল ইসলাম খানের বিরুদ্ধে আদালতে অভিযোগ দিলে আদালত ওই দিনই বিষয়টি তদন্ত করে ব্যবস্থা নিতে চরভদ্রাসন থানাকে নির্দেশ দেন।
মামলার বাদী ইয়াসমিন আক্তারের দাবী, মামলা দায়ের করায় আরো ক্ষিপ্ত হয়ে উঠেছে গ্রুপটি। তারা বিভিন্ন ভাবে হুমকি দিচ্ছে পরিবারটিকে। ইয়াসমিন আক্তার আরো জানান, সন্ত্রাসীরা তার স্বামীকে যেখানে পাবে সেখানেই মেরে ফেলবে বলে প্রতিনিয়ত হুমকী দিচ্ছে। তাছাড়া তারা দিনে বারংবার মোটর সাইকেল নিয়ে বাড়ীর সামনে দিয়ে মহড়া দিয়ে আতংক সৃষ্টি করছে। তিনি দাবী করেন, তাদের ভয়ে স্বামী মোস্তফা কামাল তার ব্যবসা প্রতিষ্ঠানে যেতে পারছেনা, এমনকি নিজেও বাড়ী থেকে বের হতে পারছেন না। এতে দুই শিশু সন্তানের স্কুলে যাওয়াও বন্ধ হয়ে গেছে। ফের হামলার ভয়ে পুরো পরিবারটি অবরযগ্ধ হয়ে পড়েছে বরে দাবী তার। এ বিষয়ে তিনি প্রশাসনের দ্রুত হস্তক্ষেপ কামনা করেছেন।
এদিকে মঙ্গলবার ( ৩রা জানুয়ারি) জীবনের নিরাপত্তা, সন্ত্রাসী ও চাঁদাবাজদের গ্রেপ্তারের দাবিতে দুই শিশু সন্তানসহ পরিবারের চার সদস্য বাড়ির সামনে মানববন্ধন করে। তারা দাবী করেন, প্রতিপক্ষ অত্যন্ত প্রভাবশালী ও ক্ষমতাধর হওয়ায় কেউ তাদের পক্ষে দাড়াতে পারছেন না ভয়ে।
এদিকে এ বিষয়ে প্রতিপক্ষের কামরুল ইসলাম চাঁদাবাজির বিষয়টি সঠিক নয় দাবী করে জানান, তাদেরকে হয়রানি করতেই এ অভিযোগ দায়ের করা হয়েছে।
অপরদিকে চরভদ্রাসন থানা পুলিশ জানায়, হামলার বিষয়ে থানায় একটি অভিযোগ হয়েছে। বিষয়টি নিয়ে তদন্ত করে দেখা হচ্ছে। তদন্তপূর্বক আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে। #

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
© পদ্মা বাংলা মিডিয়া হাউজের একটি প্রতিষ্ঠান
Design & Developed By JM IT SOLUTION