1. ajkerfaridpur2020@gmail.com : Monirul Islam Titu : Monirul Islam Titu
  2. jmitsolution24@gmail.com : support :
  3. titunews@gmail.com : Monirul Islam Titu : Monirul Islam Titu
জমে উঠেছে ফরিদপুর প্রেসক্লাব নির্বাচন - আজকের ফরিদপুর
সোমবার, ২৯ নভেম্বর ২০২১, ০২:২৭ পূর্বাহ্ন
নোটিশ বোর্ড :
আজকের ফরিদপুর নিউজ পোর্টালে আপনাদের স্বাগতম । করোনার এই মহামারীকালে সামাজিক দূরত্ব বজায় রাখুন। সচেতনে সুস্থ থাকুন।

জমে উঠেছে ফরিদপুর প্রেসক্লাব নির্বাচন

  • Update Time : সোমবার, ৭ সেপ্টেম্বর, ২০২০
  • ৪২০ জন পঠিত

স্টাফ রিপোর্টার :

ঐতিহ্যবাহী ফরিদপুর প্রেসক্লাবের উপ-নির্বাচন জমে উঠেছে। ১০ সেপ্টেম্বর ক্লাব চত্ত্বরে সদস্যদের ভোট প্রদানের মাধ্যমে নেতৃত্ব নির্বাচিত হবে। দুটি প্যানেলে ৩৬জন এবারের নির্বাচনে প্রতিদ্বন্দিতা করছেন। একদিকে ফরিদপুর প্রেসক্লাবের বাববার নির্বাচিত হাবিব-খোকন-টিটো পরিষদ অন্যদিকে কবির-সোহেল-শিপন পরিষদ। প্রত্যেক ভোটারের দারে দারে ভোট প্রার্থনা চলছে প্রার্থীদের। শহর জুড়ে মানুষের মুখে মুখে এখন প্রেসক্লাবের নির্বাচন। কে হচ্ছেন ফরিদপুর প্রেসক্লাবের নেতৃত্বের অধিকারী? অনেকেই মনে করেন সাম্প্রতিক সময়ে বদলে যাওয়া ফরিদপুরে মুক্ত হাওয়া বইতে শুরু করেছে। শোষণ দখলের বলয় থেকে জেলার প্রত্যেকটি অধ্যায় শ্বাশত ধারায় ফিরিয়ে আনার সংগ্রাম অব্যাহত আছে। ভোটার ও সাধারণ মানুষের সাথে কথা বলে জানা গেছে এবারের নির্বাচনে হাবিব-খোকন-টিটো পরিষদ এগিয়ে রয়েছে। তাদের নেতৃত্বে আসার সম্ভাবনা রয়েছে। অন্যদিকে কবিরুল ইসলাম-কামরুজ্জামান সোহেল-মফিজ শিপন পরিষদও চেষ্টা করছে এগিয়ে আসার জন্য। সুত্র জানায় দৈনিক ভোরের রানার পত্রিকার সম্পাদক প্রকাশক ও ফরিদপুর প্রেসক্লাবের বাববার নির্বাচিত নেতা হাবিবুর রহমান হাবিবের উপর শোষণ, নির্যাতন চালানো হয়েছে বিগত সময়ে। বুলড্রোজার দিয়ে ব্রহ্ম সমাজ সড়কস্থ তার পত্রিকা অফিস ভেঙ্গে গুড়িয়ে দেওয়া হয়েছিল। এমন কি তাকে শহর ছেড়ে যেতে বাধ্য করা হয়েছিল? ফরিদপুরের সাংবাদিক প্রবীর শিকদার, পান্না বালা, বিজয় পোদ্দার, অশোকেষ রায়, অমরেশ রায়, আশিষ পোদ্দার বিমান, নাজিম বকাউলসহ অনেক সাংবাদিকের উপর হামলা, নির্যাতন ও মামলা করা হয়েছিল। বাকরুদ্ধ ছিল ফরিদপুর সেদিন। ফরিদপুর প্রেসক্লাবের নির্বাচনে শুভ শক্তির জয় হোক এই প্রত্যাশা ব্যক্ত করেন বেশীরভাগ সাংবাদিক ও বিশিষ্টজন।

উল্লেখ্য, হাবিব-খোকন-টিটো পরিষদ প্যানেলের সভাপতি প্রার্থী দৈনিক ভোরের রানার এর সম্পাদক হাবিবুর রহমান হাবিব। সহ-সভাপতি প্রার্থী তিনজন, তারা হলো- ফাস্ট বিডি নিউজ ২৪.কম এর সম্পাদক ও দৈনিক উৎসবের নির্বাহী সম্পাদক শেখ ফয়েজ আহমেদ, দৈনিক গণসংহতির সম্পাদক ও মোহনা টিভির জেলা প্রতিনিধি আশিষ পোদ্দার বিমান এবং দৈনিক ইনকিলাব ও মাই টিভির জেলা প্রতিনিধি নাজিমউদ্দিন বকাউল। সাধারন সম্পাদক প্রার্থী দেশ টিভি ও দৈনিক ভোরের কাগজের জেলা প্রতিনিধি মশিউর রহমান খোকন এবং সহ সাধারন সম্পাদক প্রার্থী একাত্তর টেলিভিশনের জেলা প্রতিনিধি মনিরুল ইসলাম টিটো।

অন্যান্যদের মধ্যে, অর্থ সম্পাদক প্রার্থী চ্যানেল আই এর জেলা প্রতিনিধি শাহাদাত হোসেন তিতু, দপ্তর সম্পাদক প্রার্থী দৈনিক সকালের সময় এর জেলা প্রতিনিধি এম এ আজিজ, প্রচার ও প্রকাশনা সম্পাদক প্রার্থী সাপ্তাহিক ইদানিং-এর বার্তা সম্পাদক ও দৈনিক ফরিদপুরের সহ-সম্পাদক বিজয় পোদ্দার, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক প্রার্থী দৈনিক পূর্বাঞ্চলের জেলা প্রতিনিধি বিভাষ দত্ত, তথ্য প্রযুক্তি ও পাঠাগার সম্পাদক প্রার্থী সাপ্তাহিক মেধার সম্পাদক আনোয়ার জাহিদ, ক্রীড়া সম্পাদক প্রার্থী দৈনিক বাঙ্গালী সময়ের বার্তা সম্পাদক ও দৈনিক সবুজ দিনের জেলা প্রতিনিধি শ্রাবণ হাসান।

এছাড়া কার্যনির্বাহী সদস্য প্রার্থী রয়েছেন ৬ জন তারা হলো, দৈনিক ভোরের রানারের বার্তা সম্পাদক সেবানন্দ বিশ্বাস, দৈনিক জনতা ও বাংলাদেশ টুডে এর জেলা প্রতিনিধি হেমায়েত হোসেন হিমু, দি ফিন্যানশিয়াল এক্সপ্রেসের জেলা প্রতিনিধি অনক আলী হোসেন শাহিদী, দৈনিক নবররাজ ও আনন্দ টিভির জেলা প্রতিনিধি মনিরুজ্জামান মনির হোসেন, দৈনিক আজকের সারাদেশের সম্পাদক সৈয়দ নাজমুল আলম পারভেজ এবং সাপ্তাহিক বুদ্ধযুদ্ধের সম্পাদক এস এম জাহিদ।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
© পদ্মা বাংলা মিডিয়া হাউজের একটি প্রতিষ্ঠান
Design & Developed By JM IT SOLUTION