1. ajkerfaridpur2020@gmail.com : Monirul Islam Titu : Monirul Islam Titu
  2. jmitsolution24@gmail.com : support :
  3. titunews@gmail.com : Monirul Islam Titu : Monirul Islam Titu
জুট মিল ব্যাবসায়ী মনিরুজ্জামানকে নিয়ে অপপ্রচারের প্রতিবাদ - আজকের ফরিদপুর
রবিবার, ১৩ জুন ২০২১, ০৬:০৯ অপরাহ্ন
নোটিশ বোর্ড :
আজকের ফরিদপুর নিউজ পোর্টালে আপনাদের স্বাগতম । করোনার এই মহামারীকালে সামাজিক দূরত্ব বজায় রাখুন। সচেতনে সুস্থ থাকুন।

জুট মিল ব্যাবসায়ী মনিরুজ্জামানকে নিয়ে অপপ্রচারের প্রতিবাদ

  • Update Time : বৃহস্পতিবার, ১০ জুন, ২০২১
  • ২৪০ জন পঠিত

স্টাফ রিপোর্টার :
ফরিদপুরের মধুখালীর কামারখালীস্ত গোল্ডেন জুট ইন্ডাস্ট্রিজ লিমিটেড এর ব্যাবস্থাপনা পরিচালক ও বাংলাদেশ জুট স্পিনার্স এ্যাসোশিয়েশনের ভাইস চেয়ারম্যান মৃধা মনিরুজ্জামান মনিরকে জড়িয়ে সংবাদ প্রকাশ ও ওই সংবাদে তার প্রয়াত পিতাসহ পরিবারকে জড়িয়ে অসত্য তথ্য তুলে ধরে সংবাদ প্রকাশের প্রতিবাদ জানিয়েছে পরিবার ও এলাকাবাসী।

বৃহস্পতিবার বিকালে কামারখালীতে এক সাংবাদিক সম্মেলনে ওই ব্যাবসায়ীর ভাই মৃধা বদিউজ্জামান বাবু লিখিত বক্তব্য উপস্থাপন করেন। তিনি দাবী করেন, সম্পুর্ণ উদ্ধেশ্য প্রণোদিতভাবে মৃধা মনিরুজ্জামান মনির ও তার পরিবারের সদস্যদের জড়িয়ে সংবাদ প্রকাশ করা হয়েছে। তিনি সংবাদটি মনগড়া দাবী করে প্রকৃত তথ্য উপস্থিত সংবাদকর্মীদের সামনে তুলে ধরেন।


এসময় কামারখালী বাজার বণিক সমিতির সভাপতি কাজী মতিউল ইসলাম বলেন, মৃধা মনিরুজ্জামান মনির কামারখালী এলাকায় একাধিক জুটমিল তৈরি করে এলাকার অনেক মানুষের আয়ের পথ সৃষ্টি করেছেন। দীর্ঘ দিন ধরে আমরা তাকে ও তার পরিবারকে দেখছি, কখনো কোনো ধরনের চাতুরিপনা দেখিনি।

মধুখালী উপজেলা শিক্ষক সমিতির সাংগঠনিক সম্পাদক মো. রোকনুজ্জামান মৃধা দাবী করেন, মৃধা মনিরুজ্জামান মনিরের পিতা স্কুলে শিক্ষকতা করতেন অথচ ওই সংবাদে তাকে দপ্তরী উল্লেখ করা হয়েছে, যা দু:খজনকই নয় শিক্ষক সমাজের জন্যে চরম অপমানেরও বটে। একজন সভ্য মনুষের কাছ থেকে এমন আচরণ প্রত্যাশা করা যায়রা বলে বক্তব্যে উচ্চারণ করেন তিনি।

আড়পাড়া ইউনিয়নের চেয়ারম্যান মো. জাকির হোসেন ও বাগাট ইউনিয়নের চেয়ারম্যান মো. মতিয়ার রহমান তাদের বক্তব্যে একজন ব্যাবসায়ীকে জড়িয়ে এমন মানহানিকন সংবাদ প্রকাশ দু:খজনক উল্লেখ করে বক্তব্য প্রদান করেন। #

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
© পদ্মা বাংলা মিডিয়া হাউজের একটি প্রতিষ্ঠান
Design & Developed By JM IT SOLUTION