1. ajkerfaridpur2020@gmail.com : Monirul Islam Titu : Monirul Islam Titu
  2. jmitsolution24@gmail.com : support :
  3. titunews@gmail.com : Monirul Islam Titu : Monirul Islam Titu
নবাগত জেলা প্রশাসকের সাথে ফরিদপুর সদর উপজেলা প্রশাসনের মতবিনিময়
সোমবার, ০৬ ফেব্রুয়ারী ২০২৩, ০৪:৫৬ পূর্বাহ্ন
নোটিশ বোর্ড :
আজকের ফরিদপুর নিউজ পোর্টালে আপনাদের স্বাগতম । করোনার এই মহামারীকালে সামাজিক দূরত্ব বজায় রাখুন। সচেতনে সুস্থ থাকুন।
শিরোনাম :

নবাগত জেলা প্রশাসকের সাথে ফরিদপুর সদর উপজেলা প্রশাসনের মতবিনিময়

  • Update Time : সোমবার, ১৬ জানুয়ারী, ২০২৩
  • ৫১ জন পঠিত
নবাগত জেলা প্রশাসকের সাথে ফরিদপুর সদর উপজেলা প্রশাসনের মতবিনিময়
নবাগত জেলা প্রশাসকের সাথে ফরিদপুর সদর উপজেলা প্রশাসনের মতবিনিময়

স্টাফ রিপোর্টার : ফরিদপুরের নবাগত জেলা প্রশাসক মোঃ কামরুল আহসান তালুকদার এর সাথে সদর উপজেলার জনপ্রতিনিধি, সরকারি কর্মকর্তা, শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান ও সুশীল সমাজের প্রতিনিধিদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। ফরিদপুর সদর উপজেলা প্রশাসনের আয়োজনে,(১৬ জানুয়ারি) সোমবার দুপুর ২ টার দিকে সদর উপজেলা হল রুমে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। ফরিদপুর সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা লিটন ঢালী এর সভাপতিত্বে, মতবিনিময় সভায় প্রথান অতিথির বক্তব্য রাখেন জেলা প্রশাসক মোঃ কামরুল আহসান তালুকদার। সভায় প্রধান অতিথির বক্তব্যে ফরিদপুর সদর উপজেলা পরিষদ কে বাংলাদেশের রোল মডেল উপজেলা পরিষদ করার কথা উল্লেখ করে নবাগত জেলা প্রশাসক মোঃ কামরুল আহসান তালুকদার বলেন, এর জন্য যার যার অবস্থান থেকে সঠিক ভাবে দায়িত্ব পালন করতে হবে। উপজেলাটি হবে আধুনিক স্মার্ট উপজেলা যেখানে নারী নির্যাতন, মাদক, কিশোরদের আড্ডা, বাল্য বিবাহ ও নারী নির্যাতন প্রতিরোধ।

জাতির পিতার প্রতি শ্রদ্ধা রেখে তিনি বলেন, আমাদের একজন বঙ্গবন্ধু ছিল বলেই আজ আমরা একটি স্বাধীন দেশ পেয়েছি। স্বাধীনতার পর আমরা শত্রুকে ভুলে গিয়েছি। কিন্তু শত্রুকে ভুলে গেলে চলবে না। শত্রুকে চিহ্নিত না করলে এদেশকে এগিয়ে নেওয়া সম্ভব না। তিনি উপজেলা প্রশাসনের সরকারি কর্মকর্তা ও জনপ্রতিনিধিদের প্রতি বলেন একটি স্মার্ট উপজেলা হিসেবে গড়ে তুলতে সকলকে একযোগে কাজ করতে হবে। তাহলে আমাদের স্মাট উপজেলা হিসাবে প্রতিষ্ঠিত করা সম্ভব। ফরিদপুর সদর সহকারী কমিশনার (ভূমি) জিয়াউর রহমান এর সঞ্চালনায়, এসময় সভায় আরো বক্তব্য রাখেন ফরিদপুর সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুর রাজ্জাক মোল্লা, কানাইপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ফকির মোঃ বেলায়েত হোসেন প্রমুখ।

এসময় উপস্থিত ছিলেন সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান এস,এম সরোয়ার হোসেন (সন্টু), ডিসি অফিসের সহকারী কমিশনার মোঃ সাজিদ-উল মাহমুদ, সদর উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা নুরুন্নাহার বেগম, সদর উপজেলা কৃষি অফিসার মোঃ আনোয়ার হোসেন, সদর উপজেলা সমবায় অফিসার মুহাম্মদ আমানুর রহমান, সদর উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা মোঃ শাহজাহান মোল্লা, সদর উপজেলা প্রশাসনিক কর্মকর্তা মোঃ মোসলেম উদ্দিন, পল্লী উন্নয়ন কর্মকর্তা মোঃ আকরামুল কবির, কৈজুরী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান খোন্দকার ইফতেখার মোহাম্মদ ইকু, মাচ্চর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ জাহিদ মুন্সি, অম্বিকাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবু সাইদ চৌধুরী (বারী), কৃষ্ণনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ গোলাম মোস্তফা কামাল প্রমুখ। মতবিনিময় সভা শেষে প্রধান অতিথি প্রতিবন্ধীদের মাঝে ১০ টি হুইল চেয়ার, মেয়ে শিক্ষার্থীদের মাঝে ২০ টি বাইসাইকেল ও ১০ জন শিক্ষার্থীকে শিক্ষা বৃত্তি প্রদান করেন। এরপরে একটি উপজেলা পাঠাগারের উদ্ধোধন করেন জেলা প্রশাসক।

নবাগত জেলা প্রশাসকের সাথে ফরিদপুর সদর উপজেলা প্রশাসনের মতবিনিময়

নবাগত জেলা প্রশাসকের সাথে ফরিদপুর সদর উপজেলা প্রশাসনের মতবিনিময়

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
© পদ্মা বাংলা মিডিয়া হাউজের একটি প্রতিষ্ঠান
Design & Developed By JM IT SOLUTION