1. ajkerfaridpur2020@gmail.com : Monirul Islam Titu : Monirul Islam Titu
  2. jmitsolution24@gmail.com : support :
  3. titunews@gmail.com : Monirul Islam Titu : Monirul Islam Titu
ফরিদপুরের গেরদা ইউপি নির্বাচনে প্রার্থীদের দৌড় ঝাপ শুরু
সোমবার, ০৬ ফেব্রুয়ারী ২০২৩, ০৬:৫২ পূর্বাহ্ন
নোটিশ বোর্ড :
আজকের ফরিদপুর নিউজ পোর্টালে আপনাদের স্বাগতম । করোনার এই মহামারীকালে সামাজিক দূরত্ব বজায় রাখুন। সচেতনে সুস্থ থাকুন।
শিরোনাম :

ফরিদপুরের গেরদা ইউপি নির্বাচনে প্রার্থীদের দৌড় ঝাপ শুরু

  • Update Time : মঙ্গলবার, ২৪ জানুয়ারী, ২০২৩
  • ৫০ জন পঠিত
ফরিদপুরের গেরদা ইউপি নির্বাচনে প্রার্থীদের দৌড় ঝাপ শুরু
ফরিদপুরের গেরদা ইউপি নির্বাচনে প্রার্থীদের দৌড় ঝাপ শুরু

বিজয় পোদ্দার, ফরিদপুর: সম্ভাব্য ১৬ই মার্চ ফরিদপুর সদর উপজেলার ১২টি ইউনিয়নের নির্বাচন অনুষ্ঠিত হবার কথা রয়েছে। নির্বাচনে সম্ভাব্য প্রার্থীরা চেয়ারম্যান পদে প্রতিদ্ব›িদ্বতা করার প্রস্তুতি নিয়ে দৌড় ঝাপ শুরু করেছেন। ২৩ জানুয়ারি ক্ষমতাশীন আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশিরা থানা আওয়ামীলীগের সভাপতি ও সম্পাদক মাধ্যমে জেলা আওয়ামীলীগের কাছে নৌকা প্রতীক ও দলীয় মনোনয়ন প্রত্যাশি হয়ে আবেদন পত্র ও জীবন বৃত্তান্ত জমা দিয়েছেন। ফরিদপুরে শুরু হয়েছে নির্বাচনী গুনজন। কে হবেন ৫ বছরের নেতৃত্বের জন্য স্ব স্ব ইউনিয়নের জনপ্রতিনিধি। ফরিদপুর সদরের ১২টি ইউনিয়নের মধ্যে একটি গুরুত্বপূর্ণ ইউনিয়ন গেরদা ইউনিয়ন পরিষদ।

এই ইউনিয়নের মানুষের আস্থায় দীর্ঘ সময় জন প্রতিনিধিত্ব করেছেন প্রবিন আওয়ামীলীগের নেতা মোঃ জাহিদুর রহমান জাহিদ ও আলহাজ্ব আব্দুল খালেক। জাহিদুর রহমান জাহিদ মৃত্যুবরণ করলে গত ৩০ জানুয়ারি, ২০২১ এই ইউনিয়নে উপ নির্বাচন অনুষ্ঠিত হয়। সেখানে বিএনপি মনোনীত প্রার্থী আরিফ হোসেন জয় লাভ করেন। জাহিদ চেয়ারম্যানের নেতৃত্বে থাকা গেরদায় হঠাৎ করে বিএনপি প্রার্থীর জয় পাওয়াটা আওয়ামীলীগ নেতাকর্মীদের মর্মাহত করেছিল। রাজনৈতিক ভুল নাকি সমন্বয়ের অভাব ছিল সে অংক মেলানো ভার। তবে এবারের নির্বাচনে গেরদার নেতাকর্মীরা স্বপ্ন দেখছেন জাহিদ চেয়ারম্যানের পরিবারের কেউ হোক জনপ্রতিনিধি অন্যদিকে বিএনপির নেতাকর্মীরাও আলোচনায় রয়েছেন তাদের পছন্দের প্রার্থীকে পুনরায় নির্বাচিত করার।

আগামী ১৬ই মার্চের নির্বাচনে গেরদায় যারা প্রার্থী হতে পারেন তাদের মধ্যে যাদের নাম শুনা যাচ্ছে তাদের মধ্যে রয়েছেন বর্তমান চেয়ারম্যান মোঃ আরিফ হোসেন, জাহিদ চেয়ারম্যানের পুত্র শহর যুবলীগের নেতা কামরুল হাসান ডেভিড, থানা আওয়ামীলীগের ত্যাগী নেতা অখিল চন্দ্র দাস, থানা যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক শাহ্ মোঃ এম.আর হক, গেরদা আওয়ামীলীগের সভাপতি, সাংসদ ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ হোসেনের মামাতো ভাই সৈয়দ গোলাম আইয়ুব হারিছ, ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক আতিকুর রহমান আতিকসহ বিভিন্ন নেতৃবৃন্দ। দলীয় মনোনয়ন কে পাবেন? সেই অপেক্ষায় থাকতে হবে আর কয়েকদিন। নির্বাচনী আলোচনায় শীতের হিমেল হাওয়ায় ততক্ষণ চায়ের কাপে চুমুক চলতে থাকুক ইউনিয়নগুলোতে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
© পদ্মা বাংলা মিডিয়া হাউজের একটি প্রতিষ্ঠান
Design & Developed By JM IT SOLUTION