1. ajkerfaridpur2020@gmail.com : Monirul Islam Titu : Monirul Islam Titu
  2. jmitsolution24@gmail.com : support :
  3. titunews@gmail.com : Monirul Islam Titu : Monirul Islam Titu
বোয়ালমারী ও আলফাডাঙ্গায় দুই যুগ পর ছাত্রলীগের কমিটি - আজকের ফরিদপুর
বুধবার, ০৪ অগাস্ট ২০২১, ০৭:৫৭ পূর্বাহ্ন
নোটিশ বোর্ড :
আজকের ফরিদপুর নিউজ পোর্টালে আপনাদের স্বাগতম । করোনার এই মহামারীকালে সামাজিক দূরত্ব বজায় রাখুন। সচেতনে সুস্থ থাকুন।

বোয়ালমারী ও আলফাডাঙ্গায় দুই যুগ পর ছাত্রলীগের কমিটি

  • Update Time : রবিবার, ১৩ জুন, ২০২১
  • ১০৪ জন পঠিত
বোয়ালমারী-আলফাডাঙ্গা (ফরিদপুর) প্রতিনিধি :
ফরিদপুরের বোয়ালমারী উপজেলা ও পৌর ছাত্রলীগের প্রায় দুই যুগ পর আংশিক কমিটি ঘোষণা করা হয়েছে। শনিবার বিকেল ৪টার দিকে কমিটি ঘোষনা করে জেলা ছাত্রলীগের সভাপতি তামজিদুল রশিদ চৌধুরী রিয়ান ও সাধারন সম্পাদক মো. ফাহিম আহমেদ। ছাত্রলীগের নতুন কমিটির চিঠি বোয়ালমারী এসে পৌঁছলে উপজেলা ও পৌর ছাত্রলীগের নেতাকর্মীরা বিকেল ৫টার দিকে পৌরসদরের ডাকবাংলো চত্বরে আনন্দ মিছিল বের করে। মির্ছিলটি ডাকবাংলো চত্বর থেকে পৌরসদরের প্রধান সড়কগুলি প্রদক্ষিণ করে। ঘোষিত বোয়ালমারী উপজেলা ছাত্রলীগের সভাপতি করা হয়েছে সৈয়দ মোর্তুজা আলী তমাল, সাধারন সম্পাদক প্রান্ত সিদ্দিক, সাংগঠনিক সম্পাদক সাব্বির হোসেন প্রিন্স এবং পৌর ছাত্রলীগের সভাপতি মো. আমিনুর শেখ ফাহিম, সাধারন সম্পাদক মো. সিরাজুল ইসলাম মৃদুল ও সাংগঠনিক সম্পাদক সাফাত ইসলাম বাপ্পি।
​প্রসঙ্গত, দীর্ঘ প্রায় দুই যুগ বোয়ালমারীতে ছাত্রলীগের কমিটি ছিলোনা। সর্বশেষ কমিটির সভাপতি ছিলেন হাসানুজ্জামান মিয়া মুকুল ও সাধারন সম্পাদক ছিলেন রাহাদুল আক্তার তপন। ১৯৯৮ সালে ওই কমিটি গঠন করা হয়েছিল। ২০০১ সালে ওই কমিটি বিলুপ্তির পর নেতৃত্ব ছাড়াই চলেছে বোয়ালমারী ছাত্রলীগ।
একই সাথে প্রায় ১৮ বছর পর আলফাডাঙ্গা উপজেলা ও পৌর ছাত্রলীগের আংশিক কমিটি ঘোষনা করা হয়েছে। উপজেলা ছাত্রলীগের সভাপতি কাজী কাওসার হোসেন টিটো, সহসভাপতি রাকিবুল ইসলাম দেলোয়ার, সাধারণ সম্পাদক রায়হান আহমেদ, যুগ্ম সাধারণ সম্পাদক শেখ আল আমিন, সাংগঠনিক সম্পাদক আরিফিন সিদ্দিকী মীম এবং পৌরছাত্রলীগের সভাপতি রায়হান আজিজ খান ও মো. ইলিয়াস শেখকে সাধারণ সম্পাদক করা হয়েছে।
স্বঘোষিত বোয়ালমারী কমিটির উপজেলা শাখার সভাপতি সৈয়দ মোর্তুজা আলী তমাল বলেন, দীর্ঘদিন এ উপজেলায় ছাত্রলীগের কমিটি ছিলো না। এর মাঝে আমি বোয়ালমারী পৌর ছাত্রলীগের যুগ্ম আহবায়ক হিসেবে দায়িত্ব পালন করেছি। আপাতত আংশিক কমিটি ঘোষণা করা হলেও জেলা ছাত্রলীগের দিক নির্দেশনাসহ স্থানীয় নেতৃবৃন্দের সাথে সমন্বয় করে শিঘ্রই পুর্নাঙ্গ কমিটি গঠন করা হবে। কমিটি ঘোষণা করার জন্য মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা, বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম মেম্বার আব্দুর রহমান ও জেলা ছাত্রলীগের সভাপতি-সম্পাদকের কাছে আমরা চিরকৃতজ্ঞ।
​ফরিদপুর জেলা ছাত্রলীগের সভাপতি তামজিদুল রশিদ চৌধুরী বলেন, দীর্ঘ ২৩-২৪ বছর ছাত্রলীগের কমিটি ছিলনা। সেইজন্য প্রথমে আংশিক কমিটি দেওয়া হয়েছে। এরপর যাচাই-বাছাই করে এক মাসের মধ্যে পুর্নাঙ্গ কমিটি ঘোষণা করা হবে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
© পদ্মা বাংলা মিডিয়া হাউজের একটি প্রতিষ্ঠান
Design & Developed By JM IT SOLUTION