1. ajkerfaridpur2020@gmail.com : Monirul Islam Titu : Monirul Islam Titu
  2. jmitsolution24@gmail.com : support :
  3. titunews@gmail.com : Monirul Islam Titu : Monirul Islam Titu
ভূমি ও গৃহহীনদের মাঝে ৭১ টি ঘর হস্তান্তর
সোমবার, ০৬ ফেব্রুয়ারী ২০২৩, ০৬:৪৯ পূর্বাহ্ন
নোটিশ বোর্ড :
আজকের ফরিদপুর নিউজ পোর্টালে আপনাদের স্বাগতম । করোনার এই মহামারীকালে সামাজিক দূরত্ব বজায় রাখুন। সচেতনে সুস্থ থাকুন।
শিরোনাম :

ভূমি ও গৃহহীনদের মাঝে ৭১ টি ঘর হস্তান্তর

  • Update Time : মঙ্গলবার, ১০ জানুয়ারী, ২০২৩
  • ৬৫ জন পঠিত
ভূমি ও গৃহহীনদের মাঝে ৭১ টি ঘর হস্তান্তর
ভূমি ও গৃহহীনদের মাঝে ৭১ টি ঘর হস্তান্তর

স্টাফ রিপোর্টার : প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভূমিহীন ও গৃহহীন পরিবারগুলোকে আবাসন সুবিধার আওতায় নিয়ে আসার লক্ষ্যে সরকারের কর্মসূচির অংশ হিসাবে ফরিদপুরে ভূমিহীন ও গৃহহীনদের মাঝে ৭১ টি ঘর হস্তান্তর করা হয়েছে। ফরিদপুর সদর উপজেলা প্রশাসনের আয়োজনে, (১০ জানুয়ারি) মঙ্গলবার সকাল ১১ টায় সদর উপজেলার কৃষ্ণনগর ইউনিয়নের হাট গোবিন্দপুর গ্রামে সুবিধাভোগীদের মাঝে জমির দলিল ও নির্মাণকৃত গৃহসমূহের চাবি সহ ৭১ টি গৃহ হস্তান্তর করেন এবং প্রতিটি পরিবারকে একটি করে কম্বল বিতরণ করেছেন অনুষ্ঠানের প্রধান অতিথি ফরিদপুরের নবাগত জেলা প্রশাসক মোঃ কামরুল আহসান তালুকদার।

ফরিদপুর সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা লিটন ঢালী এর সভাপতিত্বে, গৃহ হস্তান্তর অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন ফরিদপুরের পুলিশ সুপার মোঃ শাহজাহান, জেলা আওয়ামী লীগের সভাপতি শামীম হক, সাধারণ সম্পাদক শাহ্ মোঃ ইশতিয়াক আরিফ, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) বিপুল চন্দ্র দাস, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুর রাজ্জাক মোল্লা।এছাড়া অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন ফরিদপুর অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) সুমন রজ্ঞন সরকার, জেলা আওয়ামী লীগের সদস্য ও জেলা শ্রমিক লীগের আহবায়ক গোলাম মোঃ নাছির, জেলা আওয়ামী লীগের উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক আলী আজগর মানিক, সদর উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা নুরুন্নাহার বেগম, সদর উপজেলা কৃষি অফিসার মোঃ আনোয়ার হোসেন,

সদর উপজেলা সমবায় অফিসার মুহাম্মদ আমানুর রহমান, সদর উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা মোঃ শাহজাহান মোল্লা, সদর উপজেলা প্রশাসনিক কর্মকর্তা মোঃ মোসলেম উদ্দিন, পল্লী উন্নয়ন কর্মকর্তা মোঃ আকরামুল কবির, কৃষ্ণনগর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা বাশারুল ইসলাম বাদশা, ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ গোলাম মোস্তফা কামাল প্রমুখ। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন সদর সহকারী কমিশনার (ভূমি) জিয়াউর রহমান। এসময় বিভিন্ন দপ্তরের সরকারি কর্মকর্তাগণ, সুবিধাভোগী, সুশীল সমাজের প্রতিনিধি, আওয়ামী লীগের রাজনৈতিক নেতৃবৃন্দসহ সাধারণ নাগরিক উপস্থিত ছিলেন। হস্তান্তর অনুষ্ঠান শেষে গৃহহীনদের ৭১ টি ঘর পরিদর্শন করেন জেলা প্রশাসক ও অতিথিবৃন্দ। এরপরে সেখানে একটি আমের বৃক্ষ রোপণ করা হয়।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
© পদ্মা বাংলা মিডিয়া হাউজের একটি প্রতিষ্ঠান
Design & Developed By JM IT SOLUTION