1. ajkerfaridpur2020@gmail.com : Monirul Islam Titu : Monirul Islam Titu
  2. jmitsolution24@gmail.com : support :
  3. titunews@gmail.com : Monirul Islam Titu : Monirul Islam Titu
মধুখালী উপজেলা পর্যায়ের ফাইনাল খেলা অনুষ্ঠিত
শুক্রবার, ১৯ অগাস্ট ২০২২, ০৫:৩০ পূর্বাহ্ন
নোটিশ বোর্ড :
আজকের ফরিদপুর নিউজ পোর্টালে আপনাদের স্বাগতম । করোনার এই মহামারীকালে সামাজিক দূরত্ব বজায় রাখুন। সচেতনে সুস্থ থাকুন।

মধুখালী উপজেলা পর্যায়ের ফাইনাল খেলা অনুষ্ঠিত

  • Update Time : বুধবার, ২৯ জুন, ২০২২
  • ৮৭ জন পঠিত
মধুখালী উপজেলা পর্যায়ের ফাইনাল খেলা অনুষ্ঠিত
মধুখালী উপজেলা পর্যায়ের ফাইনাল খেলা অনুষ্ঠিত

শাহজাহান হেলাল,মধুখালী : বঙ্গবন্ধু গোল্ডকাপ ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্টের উপজেলা শিক্ষা অফিসের আয়োজনে ফঅইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে। ২৮ জুন মঙ্গলবার বিকেলে মধুখালী পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও উপজেলা পর্যায়ে টুর্নামেন্ট পরিচালনা কমিটির সভাপতি মোঃ আশিকুর রহমান চৌধুরীর সভাপতিত্বে ফাইনাল খেলার প্রধান অতিথি হিসেবে বক্তব্য ও বিজয়ী দলের হাতে চ্যাম্পিয়ন পুরস্কার তুলে দেন উপজেলা চেয়ারম্যান মোঃ শহিদুল ইসলাম। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক মোঃ রেজাউল হক বকু, সাংগঠনিক সম্পাদক এমএম বাবুল আক্তার ও উপজেলা শিক্ষা কর্মকর্তা এবং উপজেলা পর্যায়ে টুর্নামেন্ট পরিচালনা কমিটির সদস্য সচিব মোঃ সিরাজুল ইসলাম।

এ সময় সহকারী উপজেলা শিক্ষা কর্মকর্তা ও বিভিন্ন প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষকগণ এবং শতশত দর্শক বিকেলের বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা উপভোগ করেন। খেলা পরিচালনা করেন উৎপল কুমার ভোমিক। সহকারীর দায়ীত্ব পালন করেন রিত কোমল দাস ও রাশিকুল আমিন। বঙ্গমাতা গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলায় উপজেলার রায়পুর ইউনিয়নের রায়পুর বকশিপুর প্রাথমিক বিদ্যালয় ও নওপাড়া ইউরিয়নের ভুষনা-লক্ষণদিয়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের মধ্যে বালিকা দলে অনুষ্ঠিত হয়। খেলায় নির্ধারী সময়ে শূন্য গোলে অমিমাংসিত শেষ হয়। ট্রাই-ব্রেকারে ২-৩ গোলে ভুষনা-লক্ষণদিয়া সরকারী প্রাথমিক বিদ্যালয়কে পরাজিত করে রায়পুর বকশিপুর প্রাথমিক বিদ্যালয় চ্যাম্পিয়ন হয়।

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্টের বালক দলে ফাইনাল খেলায় উপজেলার কামালদিয়া ইউনিয়নের কাপাষহাটিয়া সরকারী প্রাথমিক ও নওপাড়া ইউয়িনের ভুষনা-লক্ষণদিয়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের বালক দলের মধ্যে ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়। খেলার প্রথমার্ধে ১-১ গোলে শেষ হয়। খেলার দ্বিতীয়ার্ধে কাপাষহাটিয়া সরকারী প্রাথমিক বিদ্যালয় দল ২য় গোল করে জয়ের দিকে নিয়ে যায়। শেষ বাঁশী অবধি ভুষনা-লক্ষণদিয়া সরকারী প্রাথমিক বিদ্যালয় গোল পরিশোধ না করতে পারায় ২-১ গোলে কাপাষহাটিয়া সরকারী প্রাথমিক বিদ্যালয় বিজয়ী হয়। বালিকা দলে চ্যাম্পিয়ন রায়পুর বকশিপুর প্রাথমিক বিদ্যালয় এবং বালক দলে চ্যাম্পিয়ন কাপাষহাটিয়া সরকারী প্রাথমিক বিদ্যালয়। পরবর্তীতে উপজেলায় চ্যাম্পিয়ন দল দুটি জেলা পর্যায়ে খেলার সুযোগ পাবেন। চ্যাম্পিয়ন দলের পক্ষে গোল করেন মাহাফুজুর রহমান ও নুরুজ্জামান এবং রানারআপ দলের একমাত্র গোলটি করেন জিহাদ মাহমুদ।

 

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
© পদ্মা বাংলা মিডিয়া হাউজের একটি প্রতিষ্ঠান
Design & Developed By JM IT SOLUTION