1. ajkerfaridpur2020@gmail.com : Monirul Islam Titu : Monirul Islam Titu
  2. jmitsolution24@gmail.com : support :
  3. titunews@gmail.com : Monirul Islam Titu : Monirul Islam Titu
শ্রমিক লীগ সভাপতি আক্কাস হোসেন মুক্তি পেলেন যেভাবে ... - আজকের ফরিদপুর
বুধবার, ০৪ অগাস্ট ২০২১, ০৭:৪৪ পূর্বাহ্ন
নোটিশ বোর্ড :
আজকের ফরিদপুর নিউজ পোর্টালে আপনাদের স্বাগতম । করোনার এই মহামারীকালে সামাজিক দূরত্ব বজায় রাখুন। সচেতনে সুস্থ থাকুন।

শ্রমিক লীগ সভাপতি আক্কাস হোসেন মুক্তি পেলেন যেভাবে …

  • Update Time : শনিবার, ৯ জানুয়ারী, ২০২১
  • ২৬৩ জন পঠিত




বিজয় পোদ্দার, ফরিদপুর :
জাতীয় শ্রমিক লীগ ফরিদপুর জেলা শাখার সভাপতি মোঃ আক্কাস হোসেন কারাগার থেকে মুক্তি পেয়েছেন। গত ৭ জানুয়ারী আইনগত প্রক্রিয়ায় তিনি জামিন লাভ করেন। গত ২২ ডিসেম্বর ব্যাংক ঋণ সংক্রান্ত মামলায় তিনি কারাগারে যান।



তার পরিবার সূত্রে জানাগেছে, ২০০৪ সালে তিনি একটি সিসি লোন গ্রহণ করেন। পরবর্তীতে লোনটি প্লেস লোনে উত্তীর্ণ করেন। বিএনপি সরকারের সময় হামলা, মামলা নানা ষড়যন্ত্রের কারণে তিনি আর ব্যবসায়ীকভাবে সচল থাকতে না পারায় ঋণটি নবায়ন করতে পারেননি। সুত্রটি জানায়, তিনি ১৯৮৩ সালে স্বৈরাচারবিরোধী আন্দোলনে আটক হয়ে ৩ (তিন) মাস ডিটেনশন ভোগ করেন। ১/১১ সময়ে রাজনৈতিকভাবে কারাবরণ করেন। পরিবারের দাবী, বর্তমান সময়ে তিনি রাজনৈতিকভাবে কোন সন্ত্রাস, টেন্ডারবাজীর সাথে সম্পৃক্ত ছিলেন না বিধায় অঢেল বৃত্ত, সম্পদের মালিক হননি। অবশেষে পৈত্রিক সম্পত্তি বিক্রি করে ব্যাংক ঋণ পরিশোধ করেন।



আক্কাস হোসেন বলেন, রাজনৈতিকভাবে সারা জীবন মুজিব আদর্শে উজ্জীবিত হয়ে মুক্তিযুদ্ধের পক্ষের দল আওয়ামী লীগের লড়াই-সংগ্রামে যুক্ত ছিলাম। ছাত্র লীগের রাজনীতিতে বিভিন্ন পদে থেকে নেতৃত্ব দিয়েছি। ১৯৯০-৯১ সনে সরকারি রাজেন্দ্র কলেজ রুকসু জি.এস. নির্বাচিত হয়ে ফরিদপুর জেলা ছাত্রলীগকে সুসংগঠিত করি। ছাত্র জীবন থেকে অদ্যাবধি পর্যন্ত আওয়ামী লীগের দুঃসাহসিক সংগঠক হিসেবে কাজ করে যাচ্ছি। ১৯৯১ সালে জাতীয় নির্বাচনে ফ্রিডম পার্টির ক্যাডাররা বোমা নিক্ষেপ করে হত্যা চেষ্টা করেছিল, ওই সময়ে মারাত্মক আহত হই। তিনি বলেন, আমৃত্যু আওয়ামী লীগের কর্মী হয়ে কাজ করে যাবো, নানা ভাবে কেউ কেউ আমার বিরুদ্ধে মিথ্যাচার, অপপ্রচার করে চলছে, তাদের উদ্ধেশ্যে বলি আমি মানুষের জন্য রাজনীতি করি, ভোগ বিলাসের জন্য নয়।

 

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
© পদ্মা বাংলা মিডিয়া হাউজের একটি প্রতিষ্ঠান
Design & Developed By JM IT SOLUTION