1. ajkerfaridpur2020@gmail.com : Monirul Islam Titu : Monirul Islam Titu
  2. jmitsolution24@gmail.com : support :
  3. titunews@gmail.com : Monirul Islam Titu : Monirul Islam Titu
সবুজ হত্যাকারীদের গ্রেপ্তার দাবিতে মানববন্ধন
শুক্রবার, ১৯ অগাস্ট ২০২২, ০৫:৪৭ পূর্বাহ্ন
নোটিশ বোর্ড :
আজকের ফরিদপুর নিউজ পোর্টালে আপনাদের স্বাগতম । করোনার এই মহামারীকালে সামাজিক দূরত্ব বজায় রাখুন। সচেতনে সুস্থ থাকুন।

সবুজ হত্যাকারীদের গ্রেপ্তার দাবিতে মানববন্ধন

  • Update Time : সোমবার, ১ আগস্ট, ২০২২
  • ১২৬ জন পঠিত
সবুজ হত্যাকারীদের গ্রেপ্তার দাবিতে মানববন্ধন
সবুজ হত্যাকারীদের গ্রেপ্তার দাবিতে মানববন্ধন

স্টাফ রিপোর্টার : ফরিদপুরে ব্যবসায়ী সবুজ হত্যাকারীদের গ্রেপ্তার ও ন্যায় বিচারের দাবিতে মানববন্ধন করেছেন এলাকাবাসী।আজ ১ আগষ্ট সোমবার বেলা ১১টার সময় শহরতলী বায়তুলামান রেলস্টেশন চত্বর এলাকায় এই মানববন্ধন অনুষ্ঠিত হয়। মানববন্ধনের এলাকাবাসীর দাবিতে বলা হয়, গত ৪/৭/২০২২ইং তারিখ আনুমানিক রাত ১০টা ৪৫ মিনিট সময়ে ফরিদপুর জেলা শহরের বিলমাহমুদপুর এলাকায় শহীদ মোল্লার ছেলে সবুজ (৩৫) কে বিএনপির নেতা অনুর নেতৃত্বে মিরান, জিকুসহ ৭-৮ জন সন্ত্রাসী সবুজকে কুপিয়ে এবং হাত কেটে রাস্তার ওপর ফেলে রেখে যায়। পরে তাকে হাসপাতালে নেওয়ার পর মারা যায়।

এ ব্যাপারে ফরিদপুর কোতয়ারী ৬/৭/২০২২ইং তারিখেএকটি হত্যা মামলা হয়েছে । মামলা নং ২৭, কিন্ত আজ ১মাস হতে চলছে মামলার প্রধান আসমীদের গ্রেফতার করা হয়নি। আমার এলাকাবাসী মাননীয় পুলিশ সুপার নিটক আকুল আবেদন অতিসত্বর এই হত্যা কান্ডের প্রধান আসমীদের আইনের আওতায় আনা হক। নিহত সবুজের বাবা বলেন, আমার ছেলের হত্যাকারী প্রধান আদনান হোসেন অনুর নেতৃত্বে মিরান, জিকুসহ ৭-৮ জন সন্ত্রাসী সবুজকে কুপিয়ে এবং হাত কেটে রাস্তার ওপর ফেলে রেখে যায়। আমি ১০ জন কে আসামী করে থানায় মামলা করি, কিন্ত আজ১ মাস হলো এর মধ্যে কোনো আসামী গ্রেফতার হয়নি। আমি আমার সন্তান হত্যার বিচার চাই।

নিহত সবুজের মা বলেন, আমার ছেলে গিয়েছে তাকে তো আর ফিরে পাবো না, কিন্ত তাকে যারা নিশংস ভাবে হত্যা করেছে তাদের বিচার দেখে যেন মরতে পারি। নিহত সবজে স্ত্রী সাবিনা (১৭) বলেন, আমার বিয়ে হয়ে তিনমাস এর মধ্যে আমার ভাগ্যে এমন কেন হলো, আমার স্বামী একজন ব্যাবসায়ী কেন তাকে হত্যা করা হলো,কি অপরাধ ছিল তার,আমি আপনারদের মাধ্যমে আইনের কাছে জবাব চাই, এই বিষয়ে কোতোয়ালি থানার ওসি আব্দুল জলিল জানান, পুলিশ ঘটনাটি তদন্ত করে দেখছে। জড়িতদের ব্যাপারে তথ্য সংগ্রহ করা হচ্ছে, অতিসত্বর এদের কে আইনের আওতায় আনা হবে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
© পদ্মা বাংলা মিডিয়া হাউজের একটি প্রতিষ্ঠান
Design & Developed By JM IT SOLUTION