1. ajkerfaridpur2020@gmail.com : Monirul Islam Titu : Monirul Islam Titu
  2. jmitsolution24@gmail.com : support :
  3. titunews@gmail.com : Monirul Islam Titu : Monirul Islam Titu
সাংবাদিকদের সার্বিক সহযোগিতা চাইলেন নবাগত পুলিশ সুপার মোঃ শাহজাহান
শনিবার, ০৮ অক্টোবর ২০২২, ০৪:০৮ পূর্বাহ্ন
নোটিশ বোর্ড :
আজকের ফরিদপুর নিউজ পোর্টালে আপনাদের স্বাগতম । করোনার এই মহামারীকালে সামাজিক দূরত্ব বজায় রাখুন। সচেতনে সুস্থ থাকুন।

সাংবাদিকদের সার্বিক সহযোগিতা চাইলেন নবাগত পুলিশ সুপার মোঃ শাহজাহান

  • Update Time : বৃহস্পতিবার, ২৫ আগস্ট, ২০২২
  • ১০৮ জন পঠিত
সাংবাদিকদের সার্বিক সহযোগিতা চাইলেন নবাগত পুলিশ সুপার মোঃ শাহজাহান
সাংবাদিকদের সার্বিক সহযোগিতা চাইলেন নবাগত পুলিশ সুপার মোঃ শাহজাহান

স্টাফ রিপোর্টার : সাংবাদিকদের সার্বিক সহযোগিতা চাইলেন নবাগত পুলিশ সুপার মোঃ শাহজাহান। তিনি ২৫ আগস্ট বৃহস্পতিবার সকাল ১১ টায় ফরিদপুর পুলিশ সুপারের কার্যালয়ে সাংবাদিকদের সাথে এক মত বিনিময়ে এ প্রত্যাশা করেন। পুলিশ সুপার আরো বলেন , ফরিদপুরকে একটা শান্তির শহর প্রতিষ্ঠা করতে হবে এজন্য সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। তিনি বলেন ফরিদপুরে আইন-শৃঙ্খলার উন্নতির জন্য এবং এ জেলা মানুষের মঙ্গলের জন্য তার চেষ্টা অব্যাহত থাকবে। তিনি বিগত পুলিশ সুপার মোঃ আলিমুজ্জামান বিপিএম সেবা (পদোন্নতি প্রাপ্ত অতিরিক্ত ডিআইজি) এর উদ্ধৃতি দিয়ে বলেন, তাকে যেভাবে আপনার সহযোগিতা করেছেন আমাকে অনুরূপভাবে সাহায্য করবেন সে প্রত্যাশা কামনা করি।

তিনি বলেন, সবার সম্মিলিত প্রচেষ্টায় এই জেলাকে এগিয়ে নিয়ে যেতে হবে। সেখানে সাংবাদিকবৃন্দ এবং পুলিশ কাঁধে কাঁধ মিলিয়ে কাজ করবে। তিনি বলেন সমাজের সামাজিক সমস্যাগুলো সমাধানে সবাই একসাথে কাজ করতে চাই। পারিবারিক সমস্যা সমাধানে আইনের মাধ্যমে করার সমাধান করতে হবে, এছাড়া সন্ত্রাসীদের মোকাবেলা আইন দিয়ে করতে হবে সন্ত্রাসী যত বড় শক্তিশালী হোক না কেন সে আইনের উর্ধ্বে নয়। আইন প্রয়োগ করে সন্ত্রাসীকে কঠোর ভাবে দমন করা হবে একই সাথে তিনি মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স ঘোষণা করেন এবং এর বিরুদ্ধে তার কঠোর অবস্থান তুলে ধরেন।

তিনি বলেন আমরা মানুষের পাশে দাঁড়াতে চাই মানুষের পক্ষে কাজ করতে চাই এজন্য সবাইকে একসাথে কাজ করার আহŸান জানান। তিনি বলেন জনগণের জন্য আমার অফিস এবং পুলিশ বিভাগ সব সময় খোলা থাকবে। মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার মোঃ জামাল পাশা, সদর সার্কেল সুমন রঞ্জন সরকার, অতিরিক্ত পুলিশ সুপার হেলাল উদ্দিন ভূঁইয়া, টিআই তুহিন লস্কর সহ ফরিদপুরের কর্মরত প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
© পদ্মা বাংলা মিডিয়া হাউজের একটি প্রতিষ্ঠান
Design & Developed By JM IT SOLUTION