1. ajkerfaridpur2020@gmail.com : Monirul Islam Titu : Monirul Islam Titu
  2. jmitsolution24@gmail.com : support :
  3. titunews@gmail.com : Monirul Islam Titu : Monirul Islam Titu
২৫ টি কেক কেটে জন্মদিন পালন : আলোচনায় শ্রমিক নেতা (ভিডিওসহ) - আজকের ফরিদপুর
সোমবার, ০৬ ফেব্রুয়ারী ২০২৩, ০৫:৩৫ পূর্বাহ্ন
নোটিশ বোর্ড :
আজকের ফরিদপুর নিউজ পোর্টালে আপনাদের স্বাগতম । করোনার এই মহামারীকালে সামাজিক দূরত্ব বজায় রাখুন। সচেতনে সুস্থ থাকুন।
শিরোনাম :

২৫ টি কেক কেটে জন্মদিন পালন : আলোচনায় শ্রমিক নেতা (ভিডিওসহ)

  • Update Time : সোমবার, ২ জানুয়ারী, ২০২৩
  • ৭৩ জন পঠিত

স্টাফ রিপোর্টার :
এবার নিজের জন্মদিনে ২৫ টি কেক কেটে তাক লাগিয়ে দিলেন জাতীয় শ্রমিক লীগ, ফরিদপুর জেলা শাখার আহ্বায়ক গোলাম মো. নাছির। ফরিদপুর পৌরসভার ১২ নং ওয়ার্ড কাউন্সিলর গোলাম মো. নাছির ফরিদপুর মটর ওয়ার্কাস ইউনিয়ন ১০৫৫ এর সাধারণ সম্পাদকের দ্বায়িত্বেও রয়েছেন। নিজের ৫১তম জন্মদিনে শ্রমিকদের নিগুঢ় ভালোবাসায় সিক্ত হলেন তিনি।
০২ জানুয়ারী বিকালে নতুন বাসস্টান্ডে ফরিদপুর মটর ওয়ার্কাস ইউনিয়নের কার্যালয়ে কয়েকশত শ্রমিক ও নেতারা সমবেত হয়ে শ্রমিক নেতা গোলাম মো. নাছিরের ৫১তম জন্ম দিনে শুভেচ্ছা জানান। সে লক্ষ্যে ফরিদপুর জেলা জাতীয় শ্রমিক লীগ, ফরিদপুর মটর ওয়ার্কাস ইউনিয়ন (১০৫৫), কোতয়ালী থানা শ্রমিক লীগ, শহর শ্রমিক লীগ, যুব শ্রমিক লীগ, কুলি শ্রমিক লীগ, দর্জি শ্রমিক লীগ, কোতয়ালী থানার ১১ ইউনিয়নসহ পৌরসভার বিভিন্ন ওয়ার্ডের শ্রমিক সংগঠনগুলোর পক্ষ থেকে অন্তত ২৫টি কেক কেটে এবং ফুলেল শুভেচ্ছা জানিয়ে উদযাপন করা হয় এ শ্রমিক নেতার জন্মদিন।

ভিডিও :

আর এ আয়োজনে নেতৃত্ব দেন জাতীয় শ্রমিক লীগ, ফরিদপুর জেলা শাখার সদস্য সচিব মো. ইমান আলী মোল্লা, কোতয়ালী থানা শ্রমিক লীগের আহ্বায়ক মো. সেলিম মিয়া, সদস্য সচিব মো. মিঠু মিয়া, শহর শ্রমিক লীগের সদস্য সচিব মো. মাহফুজুর রহমানসহ বিভিন্ন শ্রমিক সংগঠনের নেতৃবৃন্দ।
কোতয়ালী থানা শ্রমিক লীগের আহ্বায়ক মো. সেলিম মিয়া ও সদস্য সচিব মো. মিঠু মিয়া বলেন, গোলাম মো. নাছির দ্বায়িত্ব পাওয়ার পর জেলার শ্রমিকদের ঐক্যবদ্ধ করে সংগঠনগুলোকে যেকোনো সময়ের তুলনায় অধিক শক্তিশালী হিসেবে গড়ে তুলতে সক্ষম হয়েছেন। সর্বস্তরের শ্রমিকদের যে কোনো প্রয়োজনে সহযোগীতা করে থাকেন তিনি। তার নেতৃত্বের কারণে আজ ফরিদপুরের শ্রমিকরা ঐক্যবদ্ধ ও সুসংগঠিত। তাই শ্রমিকরা স্বেচ্ছায় এ নেতার জন্মদিনে কেক ও ফুল নিয়ে শুভেচ্ছা জানাতে এসেছেন।


অপরদিকে শ্রমিক নেতা গোলাম মো. নাছির তার ৫১তম জন্মদিনে শুভেচ্ছা জানানোয় সকলের নিকট কৃতজ্ঞতা প্রকাশ করেন। তিনি বলেন, ২৫ বছর ধরে শ্রমিক রাজনীতি করছি, শ্রমিকদের ক্যলানে সব সময় কাজ করছি, আমৃত্যু শ্রমিকদের কল্যানে নিজেকে নিয়োজিত রাখবো।
এসময় তিনি জাতীয় শ্রমিক লীগের ফরিদপুর জেলা শাখার আহ্বায়ক পদে অধিষ্ঠিত করায় স্মার্ট বাংলাদেশের রুপকার, জননেত্রী, প্রধানমন্ত্রী শেখ হাসিনা, জাতীয় শ্রমিক লীগ, কেন্দ্রীয় কমিটির ভারপ্রাপ্ত সভাপতি নুর আলম কুতুব ও সাধারণ সম্পাদক কে এম আযম খসরু এবং জেলা আওয়ামীলীগের সভাপতি শামীম হক ও সাধারণ সম্পাদক শাহ মো. ইশতিয়াক আরিফকে ধন্যবাদ জানান। #

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
© পদ্মা বাংলা মিডিয়া হাউজের একটি প্রতিষ্ঠান
Design & Developed By JM IT SOLUTION