1. ajkerfaridpur2020@gmail.com : Monirul Islam Titu : Monirul Islam Titu
  2. jmitsolution24@gmail.com : support :
  3. titunews@gmail.com : Monirul Islam Titu : Monirul Islam Titu
উপস্থাপিকা মাসরিনের ব্যতিক্রম জন্মদিন উদযাপন - আজকের ফরিদপুর
শুক্রবার, ২৮ জানুয়ারী ২০২২, ১২:০৭ অপরাহ্ন
নোটিশ বোর্ড :
আজকের ফরিদপুর নিউজ পোর্টালে আপনাদের স্বাগতম । করোনার এই মহামারীকালে সামাজিক দূরত্ব বজায় রাখুন। সচেতনে সুস্থ থাকুন।
শিরোনাম :
নগরকান্দায় বউ ভাগিয়ে নেওয়ায় তুমুল সংঘর্ষ, আহত ২০ দূর্গম চরে খুলে গেল স্বাস্থ্য সেবার দ্বার মধুখালীতে গাছ থেকে পরে যুবকের মৃত্যু সালথায় পল্লী সঞ্চয় ব্যাংক কর্মকর্তার উপর হামলা ফরিদপুর পল্লী বিদ্যুত সমিতির বার্ষিক সাধারণ সভা ভার্চুয়ালী অনুষ্ঠিত প্রযুক্তিকে কাজে লাগিয়ে তিন চোর ধরলেন ডিবি পুলিশ দীর্ঘ ৮ বছর ধরেও চালু হয়নি গোপালপুর- চরমইনুট ঘাটে ফেরি চলাচল! ৫৬ ভোট ও ১০১ ভোট পেয়ে জামানত হারালেন নৌকার দুই প্রার্থী! সালথায় পচনশীল ঔষধ দিয়ে মুক্তিযোদ্ধার পেয়াজের চারা নষ্ট করে দিয়েছে দূর্বৃত্তরা পাঁচ শতাধিক শীতার্তের হাতে কম্বল তুলে দিলেন আওয়ামী তৃণমূল নেতা হেমায়েত কাজী

উপস্থাপিকা মাসরিনের ব্যতিক্রম জন্মদিন উদযাপন

  • Update Time : শুক্রবার, ২৬ নভেম্বর, ২০২১
  • ৩০২ জন পঠিত

বিনোদন প্রতিবেদক :
ফেসবুক ও ইউটিউব ভিত্তিক জনপ্রিয় ভিডিও কন্টেন্ট ক্রিয়েটর চ্যানেল “চ্যানেল ১০০লাইভ” এর উপস্থাপিকা মাসরিন জাহান মিম তার জন্মদিন ব্যতিক্রমভাবে উদযাপন করেছেন।


নিজে দামি পোশাক না নিয়ে এবং কেকের টাকা বাচিয়ে সেই অর্থ দিয়ে নিরন্ন মানুষের মুখে তুলে দিয়েছেন খাবার।


মিম ২৬ নভেম্বর ২০২১ইং শুক্রবার দুপুর থেকে রাত পর্যন্ত ফরিদপুর শহরের গোয়ালচামট, লক্ষীপুর, টেপাখোলা, খাবাসপুরসহ বিভিন্ন এলাকায় ঘুরে ঘুরে বয়োবৃদ্ধ, প্রতিবন্দি ও পথ শিশুসহ অপেক্ষাকৃত দুর্বল মানুষের হাতে খাবার তুলে দেন।


এ প্রসঙ্গে মাসরিন জাহান মিম বলেন, খুব ভালোমানের পোশাক নিয়ে দামি কেক কেটে জন্মদিন উদযাপনে হয়তো আমি একা আনন্দিত হতাম, কিন্তু এখন আমার সাথে যাদের নিজ হাতে খাবার তৈরি করে খাইয়েছি তারা সবাই একসাথে আনন্দ উপভোগ করলাম। এটাই আমার কাছে সেরা উপহার। বিগত সময়ের জন্মদিনের আনন্দের থেকে এবছর সর্বোচ্চ আনন্দ উপভোগ করেছি।


তিনি বলেন, আমার স্বল্প উপার্জন থেকে কিছু কিছু অর্থ আগে থেকেই সঞ্চয় করেছিলাম, যা দিয়ে নিজের জন্ম দিনের আনন্দকে বেশ কিছু মানুষের মুখে কিছু সময়ের জন্যে হলেও হাসি ফোটাতে পেরেছি।


মিম মনে করেন, প্রত্যেকেরই উচিত জীবনের বিশেষ দিনগুলোতে স্বজনদের পাশাপাশি সমাজের অবহেলিত ও কম আয়ের মানুষের মুখে হাসি ফুটিয়ে আনন্দকে ভাগাভাগি করে নেয়া। মিম সকলের নিকট দোয়া প্রার্থনা করেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
© পদ্মা বাংলা মিডিয়া হাউজের একটি প্রতিষ্ঠান
Design & Developed By JM IT SOLUTION