1. ajkerfaridpur2020@gmail.com : Monirul Islam Titu : Monirul Islam Titu
  2. jmitsolution24@gmail.com : support :
  3. titunews@gmail.com : Monirul Islam Titu : Monirul Islam Titu
ছয়জন গ্রেফতার, ইয়াবা ফেনসিডিল ও গাঁজা উদ্ধার - আজকের ফরিদপুর
মঙ্গলবার, ২১ সেপ্টেম্বর ২০২১, ১১:৩২ অপরাহ্ন
নোটিশ বোর্ড :
আজকের ফরিদপুর নিউজ পোর্টালে আপনাদের স্বাগতম । করোনার এই মহামারীকালে সামাজিক দূরত্ব বজায় রাখুন। সচেতনে সুস্থ থাকুন।

ছয়জন গ্রেফতার, ইয়াবা ফেনসিডিল ও গাঁজা উদ্ধার

  • Update Time : শনিবার, ৪ সেপ্টেম্বর, ২০২১
  • ১৭ জন পঠিত
প্রেস বিজ্ঞপ্তি
জেলা পুলিশ, ফরিদপুর–এর ০৩-০৮-২০২১খ্রিঃ সকাল ০৮.০০ ঘটিকা হতে ০৪-০৮-২০২১খ্রিঃ সকাল ০৮.০০ ঘটিকা পর্যন্ত গত ২৪ ঘন্টার কার্যক্রম।
গত ২৪ ঘন্টায় ফরিদপুর জেলা পুলিশ কর্তৃক ২২০ পিস ইয়াবা ট্যাবলেট, ৫৩ বোতল ফেন্সিডিল ও ৩০ গ্রাম গাঁজাসহ ০৩ আসামিকে গ্রেফতার করা হয়।  ফৌজদারী কার্যবিধি আইনের ৫৪ ধারায় ০২ জন, নিয়মিত মামলায় ০২ জন এবং ওয়ারেন্টের ০২ জন আসামি গ্রেফতার করা হয়।
কোতোয়ালি থানা পুলিশ কর্তৃক থানা এলাকায় অভিযান পরিচালনা কালে ০৩/০৯/২০২১ খ্রিঃ ২২০ পিস ইয়াবা ট্যাবলেট, ৫৩ বোতল ফেন্সিডিল ও ৩০ গ্রাম গাঁজাসহ ০৩ জন আসামি গ্রেফতার করা হয়। বাবা এছাড়া নিয়মিত মামলায় ০২ জন আসামি ও ওয়ারেন্টের ০২ জন আসামী গ্রেফতার করা হয়। ধৃত আসামিদের কোর্টে প্রেরণ করা হয়েছে।
নগরকান্দা থানা পুলিশ কর্তৃক থানা এলাকায় অভিযান পরিচালনা কালে
ফৌঃ কাঃ বিঃ ৫৪ ধারায় ০২ জন আসামী গ্রেফতার করা হয়। পরবর্তীতে তাদের নিয়মিত মামলায় গ্রেফতার দেখিয়ে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।
সালথা থানা পুলিশ কর্তৃক থানা এলাকায় অভিযান পরিচালনা কালে ০৩/০৯/২১ খ্রিঃ সালথা থানার মামলা  নং-০২ (জিআর- ১০৫/২০২১) , তারিখ: ০৩-০৯- ২০২১ খ্রিঃ এবং  জিআর নং-১০৫/২০২১, ধারা-৩৮০/৫১১ পেনাল কোড এর আসামী ১. জামাল @ জাম্বু মাতুব্বর (২৮), পিতা- সামছুল মাতুব্বর স্থায়ী : গ্রাম- জগন্নাথদী, থানা- সালথা, জেলা –ফরিদপুরকে গ্রেফতারপূর্বক বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।
সদরপুর থানা পুলিশ কর্তৃক থানা এলাকায় পরিচালনা করে সদরপুর  থানার মামলা  নং-০১, তাং- ০২/০৯/২১খ্রিঃ এর এজাহার নামীয় আসামী রাকিবুল ইসলাম (৩৪) , পিতা-মৃত এম এ ফজল, সাং -আজিমউদ্দিন বেপারী ডাঙ্গী এবং সদরপুর থানার মামলা নং -০৩ তাং- ০২/০৯/২১খ্রিঃ এর এজাহার নামীয়  আসামী (১)শহিদুল ইসলাম(৩৯), পিতা- আলী হোসেন বেপারী, সাং-২২ রশি, উভয় থানা- সদরপুর, জেলা-ফরিদপুর কে গ্রেফতার করা হয়। ধৃত আসামিদের বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়।
ফ‌রিদপুর ট্রা‌ফিক পুলিশ কর্তৃক রুজু কৃত মামলার সংখ‌্যা – ০৯ টি, নিষ্প‌ত্তিকৃত মামলার সংখ‌্যা- ০৩ টি, আদায় কৃত জর‌মিানার প‌রিম‌ান- ৯,০০০/- টাকা, আটক স‌ংখ‌্যা- মটর সাইকেল-০৩ টি, ইজিবাইক-০২ টি।
ফরিদপুর জেলা পুলিশের বিভিন্ন কার্যক্রম, অভিযান পরিচালনায় অর্জন ও সেবাপ্রাপ্তির খবরা-খবর জনগণের সামনে তুলে ধরার লক্ষ্যে ফরিদপুর জেলা পুলিশের প্রতি ইউনিট সর্বদা নিষ্ঠার সাথে কাজ করে যাচ্ছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
© পদ্মা বাংলা মিডিয়া হাউজের একটি প্রতিষ্ঠান
Design & Developed By JM IT SOLUTION