1. ajkerfaridpur2020@gmail.com : Monirul Islam Titu : Monirul Islam Titu
  2. jmitsolution24@gmail.com : support :
  3. titunews@gmail.com : Monirul Islam Titu : Monirul Islam Titu
প্রধানমন্ত্রীর বিচক্ষনতায় এখনো দেশ করোনায় সহনশীল রয়েছে -আব্দুর রহমান - আজকের ফরিদপুর
মঙ্গলবার, ২১ সেপ্টেম্বর ২০২১, ১১:২২ অপরাহ্ন
নোটিশ বোর্ড :
আজকের ফরিদপুর নিউজ পোর্টালে আপনাদের স্বাগতম । করোনার এই মহামারীকালে সামাজিক দূরত্ব বজায় রাখুন। সচেতনে সুস্থ থাকুন।

প্রধানমন্ত্রীর বিচক্ষনতায় এখনো দেশ করোনায় সহনশীল রয়েছে -আব্দুর রহমান

  • Update Time : বৃহস্পতিবার, ২৪ জুন, ২০২১
  • ১৩৮ জন পঠিত

স্টাফ রিপোর্টার :
বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও ফরিদপুরে ১-আসনের সাবেক সাংসদ মো. আব্দুর রহমান বলেছেন, বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নেতৃত্বের বিচক্ষনতার কারনেই এখনো আমরা করোনার ক্ষেত্রে সহনশীলতার মধ্যে আছি। সকলকে মাস্ক ব্যাবহার করার ও সামাজিক দূরত্ব বজায় রাখার আহ্বান জানিয়ে তিনি বলেন, অর্থনৈতিকভাবে বিশ^ যখন বিপর্যস্ত হলেও বাংলাদেশের যৌবনী অর্থনীতিকে শেখ হাসিনা নিজের বিচক্ষনতা দিয়ে ধরে রাখতে পেরেছেন।
বৃহস্পতিবার বিকেলে ফরিদপুরের বোয়ালমারী উপজেলায় ‘আয়েশা শরিয়তউল্যা টেকনিক্যাল স্কুল ও কলেজের‘ ভিত্তি প্রস্তর স্থাপন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও ফরিদপুরে ১-আসনের সাবেক দুই বারের এমপি মো. আব্দুর রহমান। এসময় তিনি ছাত্রলীগকে টেন্ডারবাজি, জমি দখল গোলমাল গোলোযোগ বা সহিংসতায় না জড়ানোর নির্দেশনা দেন।
বর্তমান আওয়ামী লীগের সরকার শিক্ষা বান্ধব সরকার। সে জন্যে সরকার সাধারণ শিক্ষার পাশা পাশি কারিগরি শিক্ষার উপর জোর দিয়েছে। এর ধারাবাহিকতায় ১০০ উপজেলায় ১০০টি টেকনিক্যাল স্কুল এন্ড কলেজ প্রতিষ্ঠার উদ্যোগ নিয়েছে।
বোয়ালমারী উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মারিয়া হকের সভাপতিত্বে যুবলীগ নেতা এম এম শফিউল্লাহ শাফির সঞ্চালনায় মধুখালী উপজেলা চেয়ারম্যান শহিদুল ইসলাম, বোয়ালমারী পৌর মেয়র সেলিম রেজা লিপন, মধুখালী পৌর মেয়র মোরশেদ রহমান লিমন, আলফাডাঙ্গা পৌর মেয়র সাইফুর রহমান সাইফার, কাদিরদী ডিগ্রী কলেজের অধ্যক্ষ নুরুজ্জামান মিয়া, শাহ জাফর টেকনিক্যাল কলেজের অধ্যক্ষ লিয়াকত হোসেন লিটন, আলফাডাঙ্গা উপজেলা আওয়ামী লীগের সভাপতি শেখ আকরাম হোসেন, বোয়ালমারী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহ জাহান মীরদাহ পিকুল, সহসভাপতি ও জেলা পরিষদ সদস্য আবুল কালাম আজাদ, সহসভাপতি আসাদুজ্জামান মিন্টু, ফরিদপুর জেলা যুবলীগের যুগ্ম আহবায়ক রাহাত হোসেন, ছাত্রলীগের সভাপতি তামজিদুল রশিদ চৌধুরী রিয়ান, সাধারণ সম্পাদক ফাহিম আহমদ, বোয়ালমারী উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি কামরুল সিকদার, ছাত্রলীগের সভাপতি সৈয়দ মোর্তুজা তমাল, সাধারণ সম্পাদক প্রান্ত সিদ্দিকী প্রমুখ।
এছাড়া ইউপি চেয়ারম্যান মজিবর রহমান, শরীফ সেলিমুজ্জামান লিটু, এসএম ফারুক হোসেন, নুরুল আলম মিনা মুকুল, মোশাররফ হোসেনসহ আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবকলীগসহ বিভিন্ন শ্রেনী পেশার মানুষ উপস্থিত ছিলেন।
প্রসঙ্গত, শিক্ষা মন্ত্রণালয়ের কারিগরি শিক্ষা অধিদপ্তরের উদ্যোগে প্রথম পর্যায় ১০০টি উপজেলায় একটি করে সরকারি টেকনিক্যাল স্কুল ও কলেজ স্থাপন শীর্ষক প্রকল্পের মাধ্যমে বোয়ালমারীতে আয়েশা শরিয়তউল্যা টেকনিক্যাল স্কুল ও কলেজ স্থাপিত হচ্ছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
© পদ্মা বাংলা মিডিয়া হাউজের একটি প্রতিষ্ঠান
Design & Developed By JM IT SOLUTION