1. ajkerfaridpur2020@gmail.com : Monirul Islam Titu : Monirul Islam Titu
  2. jmitsolution24@gmail.com : support :
  3. titunews@gmail.com : Monirul Islam Titu : Monirul Islam Titu
ভাঙ্গায় পৃথক সড়ক দুর্ঘটনায় শিশু সহ নিহত ২
বুধবার, ১৮ মে ২০২২, ০৬:১৫ পূর্বাহ্ন
নোটিশ বোর্ড :
আজকের ফরিদপুর নিউজ পোর্টালে আপনাদের স্বাগতম । করোনার এই মহামারীকালে সামাজিক দূরত্ব বজায় রাখুন। সচেতনে সুস্থ থাকুন।
শিরোনাম :
বোয়ালমারীর বস্তাবন্দি অর্ধ গলিত নারী লাশের পরিচয় মিলেছে ভাঙ্গায় সংবাদ প্রকাশের জেরে সাংবাদিকে উপর হামলার অভিযোগ শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষ্যে মধুখালীতে আওয়ামীলীগের র‌্যালী ও আলোচনা সভা সদরপুরে মুক্তিযোদ্ধা সংসদ ও ক্যাবের পক্ষ থেকে ইউএনও কে শুভেচ্ছা বিনিময় বোয়ালমারীর পাট ক্ষেত খেকে নারী গলিত লাশ উদ্ধার শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন : যা হলো ফরিদপুরে ফরিদপুরে জেলা পুলিশকে সোয়া দুই কোটি টাকার জমি দিলেন জমিদার পরিবার মধুখালীতে নির্মাণাধীন ঘর প্রতিপক্ষের উচ্ছেদ ভাঙ্গায় এমপি নিক্সন চৌধুরীর আশু রোগমুক্তি কামনায় দোয়া ও মিলাদ মাহফিল সদরপুরে জাতীয় শিক্ষা সপ্তাহ প্রস্তুতি মূলক প্রশিক্ষণ অনুষ্ঠিত

ভাঙ্গায় পৃথক সড়ক দুর্ঘটনায় শিশু সহ নিহত ২

  • Update Time : রবিবার, ৮ মে, ২০২২
  • ১৩৮ জন পঠিত
ভাঙ্গায় পৃথক সড়ক দুর্ঘটনায় শিশু সহ নিহত ২
ভাঙ্গায় পৃথক সড়ক দুর্ঘটনায় শিশু সহ নিহত ২

মোঃ সরোয়ার হোসেন, ভাঙ্গা : ফরিদপুরের ভাঙ্গা উপজেলার ফরিদপুর-বরিশাল মহাসড়কের ভাঙ্গা বিশ^রোড এবং ঢাকা-খুলনা মহসড়কের ঝাটুকদিয়া নামক স্থানে পৃথক সড়ক দুর্ঘটনায় ১শিশু সহ ২ জন নিহত হয়েছে। নিহত ব্যাক্তি উপজেলার পৌরসদরের কাপুড়িয়া সদরদী গ্রামের যুবক জিলানী এবং ৬ বছরের এক শিশু। এ ঘটনায় মারাত্মক আহত হয়েছে অপর ১ যুবক এবং ৩ নারী। ভাঙ্গা হাইওয়ে থানার অফিসার ইনচার্জ হামিদ উদ্দিন আহমেদ ও প্রত্যক্ষদর্শীরা জানান, গতকাল রাতে ভাঙ্গা বিশ^রোড মোড়ে ঢাকা থেকে ছেড়ে আসা এসপি পরিবহনের একটি বাস চালু রেখে চালক বাইরে যান।

এ সময় হঠাৎ গাড়িটি চলতে শুরু করে। মুহুর্তেই পাশে দাড়িয়ে থাকা ২ যুবকের উপর বাসটি উঠে যায় । দ্রæত তাদের উদ্বার করে প্রথমে ভাঙ্গা স্বাস্থ্য কমপ্লেক্স এবং পরে ফরিদপুর নেওয়ার পথে জিলানী মারা যান। অপর দিকে ঢাকা-খুলনা মহাসড়কের ঝাটুকদিয়া নামক স্থানে একটি বাস ২ জনকে চাপা দেয়। এতে ১ শিশু নিহত হয় এবং আহত হয় ২ মহিলা।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
© পদ্মা বাংলা মিডিয়া হাউজের একটি প্রতিষ্ঠান
Design & Developed By JM IT SOLUTION