1. ajkerfaridpur2020@gmail.com : Monirul Islam Titu : Monirul Islam Titu
  2. jmitsolution24@gmail.com : support :
  3. titunews@gmail.com : Monirul Islam Titu : Monirul Islam Titu
শরীয়তুল্লাহ বাজার নির্বাচনে ব্যবসায়ীদের স্বার্থে কথা বলার সুযোগ চাইলেন অনুপ সাহা
বুধবার, ২৯ জুন ২০২২, ১০:০৯ অপরাহ্ন
নোটিশ বোর্ড :
আজকের ফরিদপুর নিউজ পোর্টালে আপনাদের স্বাগতম । করোনার এই মহামারীকালে সামাজিক দূরত্ব বজায় রাখুন। সচেতনে সুস্থ থাকুন।

শরীয়তুল্লাহ বাজার নির্বাচনে ব্যবসায়ীদের স্বার্থে কথা বলার সুযোগ চাইলেন অনুপ সাহা

  • Update Time : বৃহস্পতিবার, ১৬ জুন, ২০২২
  • ১০২ জন পঠিত
শরীয়তুল্লাহ বাজার নির্বাচনে ব্যবসায়ীদের স্বার্থে কথা বলার সুযোগ চাইলেন অনুপ সাহা
শরীয়তুল্লাহ বাজার নির্বাচনে ব্যবসায়ীদের স্বার্থে কথা বলার সুযোগ চাইলেন অনুপ সাহা

স্টাফ রিপোর্টার : ফরিদপুরের ঐতিহ্যবাহী সরকারি হাজী শরীয়তুল্লাহ বাজার ব্যাবস্থাপনা কমিটি (২০২২-২০২৭) এর ৫ বছর মেয়াদী নির্বাচনে দেয়াল ঘুড়ি প্রতিক নিয়ে প্রচার সম্পাদক পদে বাজার ব্যবসায়ীদের স্বার্থে কথা বলার সুযোগ চেয়ে সকলের দোয়া ও সমর্থন কামনা করেছেন অনুপ সাহা। খোঁজ নিয়ে জানা যায়, শরীয়তুল্লাহ বাজার কমিটির সাবেক দপ্তর সম্পাদক স্বর্গীয় গৌরাঙ্গ সাহার পুত্র অনুপ সাহা সততা ও সুনামের সহিত বর্তমান কমিটির প্রচার সম্পাদকের দায়িত্ব পালন করেছেন। তিনি ঐ বাজারের নিত্যলাল ট্রেডার্সের সত্ত¡াধীকারি। স্বর্গীয় গৌরাঙ্গ সাহার ন্যায় বাজার ব্যবসায়ীদের ভাগ্য উন্নয়নসহ ব্যবসার মুল ধারা সঠিক রেখে সততা ও সুনামের সহিত দায়িত্ব পালন করে আসছেন অনুপ সাহা। এ নির্বাচনেও তিনি প্রচার সম্পাদক পদে পুনরায় জয়যুক্ত করার জন্য সকলের দোয়া ও সমর্থন কামনা করে নির্বাচনি প্রচারনা চালিয়ে যাচ্ছেন।

এক প্রতিক্রিয়ায় সরকারি হাজী শরীয়তুল্লাহ বাজার কে অবহেলিত আখ্যা দিয়ে অনুপ সাহা বলেন, ১৯৭৪ সালে শহরের কুমার নদীর তীরে প্রতিষ্ঠিত হওয়া এই বাজার বৃহত্তর ফরিদপুরের মধ্যে অতি পরিচিত। সেই অনুযায়ী বাজারে তেমন কোন উন্নয়ন কর্মকান্ড না হওয়ায় এখনো অবহেলিত রয়েছে এই প্রাচিনতম বাজারটি। বিশেষ করে বৃষ্টির সৃজনে বাজারটি বেহাল দশায় পরিণত হয়। সব কষ্ট সহ্য করে বাজারের ব্যবসায়ী বৃন্দরা ভোক্তার চাহিদা মিটিয়ে আসছে। পাশাপাশি দেশের আর্থীক জিডিপির হার উন্নয়নে বাজার ব্যবসায়ীরা বিশেষ ভূমিকা পালন করে আসছে। এ সময় তিনি বাজার ব্যবসায়ীদের উদ্দেশ্য করে বলেন ঐতিহ্যবাহী সরকারি হাজী শরিয়াতুল্লাহ বাজার ব্যাবস্থাপনা কমিটি নির্বাচনে আমাকে প্রচার সম্পাদক পদে নির্বাচিত করলে, আমি ব্যবসায়ীবৃন্দের ভোট অর্থ্যাৎ আমানত রক্ষা করব। পাশাপাশি তাদের ন্যার্য দাবি আদায়ে সরকারের যে খানে দ্বারস্থ হতে হয়, সেখানেই আমি সম্মুখ সাড়িতে থাকব।

একই সাথে প্রাকৃতিক বিপদ-আপদসহ বাজার ব্যবসায়ীদের কল্যানে সর্বদা নিয়োজিত থাকার অঙ্গিকার করেন অনুপ সাহা। তাই আসন্ন ফরিদপুরের ঐতিহ্যবাহী সরকারি হাজী শরিয়াতুল্লাহ বাজার ব্যাবস্থাপনা কমিটি নির্বাচনে প্রচার সম্পাদক পদে জয়যুক্ত করার জন্য সকল ব্যবসায়ী ভাইদের দোয়া ও সমর্থন কামনা করেছেন অনুপ সাহা। উল্লেখ্য আগামী ২৩ শে জুন সকাল ৮ ঘটিকা থেকে বিকাল ৪ ঘটিকা পর্যন্ত বিরতীহীন ভাবে ভোট গ্রহনের মধ্য দিয়ে সরকারি হাজী শরিয়াতুল্লাহ বাজার ব্যাবস্থাপনার নির্বাচিত কমিটির ফলাফল প্রকাশ করা হবে। এতে মোট ২১টি পদের জন্য ১০৩৭ জন ব্যবসায়ী ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করবে। পরবর্তিতে নির্বাচিত কমিটি ৫ বছরের জন্য কমিটির দায়িত্ব পালন করবেন। নির্বাচনে প্রধান নির্বাচন কমিশনের দায়িত্ব পালন করবেন ফরিদপুর চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রি এর সচিব মোঃ দেলোয়ার হোসেন ও সদস্য সচিব হিসেবে দায়িত্ব পালন করবেন ফরিদপুর পৌর সভার কাউন্সিলর কুদ্দুসুর রহমান কুদ্দুস।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
© পদ্মা বাংলা মিডিয়া হাউজের একটি প্রতিষ্ঠান
Design & Developed By JM IT SOLUTION